চাকরির সুযোগ, এইচএসবিসি ব্যাংকে

একাধিক পদে সামাজিক যোগাযোগমাধ্যম লিংকড ইনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এইচএসবিসি ব্যাংক। ‘অফিসার, পেমেন্ট সার্ভিস’ এবং ‘অ্যাসোসিয়েট, পেমেন্ট সার্ভিস’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

দুটো পদের জন্য একই যোগ্যতা চাওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে। যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। লিখিত ও মৌখিক যোগাযোগে পারদর্শী হতে হবে। সময় ব্যবস্থাপনা ও সঠিক সিদ্ধান্ত গ্রহণে দক্ষতা থাকতে হবে। এ ছাড়া মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।

আবেদন প্রক্রিয়া

সামাজিক যোগাযোগমাধ্যম লিংকড ইনের মাধ্যমে অফিসার পদের জন্য ‘bit.ly/2l2CPW8’ এবং অ্যাসোসিয়েট পদের জন্য ‘bit.ly/2lJTtJ9’ ওয়েব ঠিকানায় অনলাইনে আবেদন করা যাবে। আবেদন করার সুযোগ থাকছে ২২ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

সূত্র : লিংকড ইন

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এবিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এ