ইস্টার্ন ব্যাংক

তরুণদের জন্য চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড। ‘বিজনেস অ্যানালিস্ট—কার্ডস অ্যান্ড অলটারনেটিভ চ্যানেল’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার অ্যাপ্লিকেশনে বিএসসি বা এমএসসি পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। যেকোনো ব্যাংকের কার্ডস বা সিবিএস অ্যাপ্লিকেশন টিমের সঙ্গে ন্যূনতম দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি ব্যাংকিং সফটওয়্যার বা অ্যাপ্লিকেশন, বিভিন্ন ব্রাঞ্চের অপারেশনাল প্রসেস, কার্ডস এবং অলটারনেটিভ চ্যানেল সম্পর্কে জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় পারদর্শিতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকম বা ইস্টার্ন ব্যাংকের ওয়েবসাইটের (www.ebl.com.bd/career) মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এবিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এ