ফলাফল

এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হলেও গাইবান্ধার সাঘাটা উপজেলার সাঘাটা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ৯৮ জন পরীক্ষার্থীর কোনো ফলাফল পায়নি। এই ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। পরীক্ষার রেজাল্ট না পেয়ে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কর্তব্যে অবহেলার অভিযোগ এনে শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে।
সাঘাটা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন জানান, এবার ১০৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। বৃহস্পতিবার এসএসসিসহ সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হলেও তাদের ফলাফল প্রকাশিত হয়নি।
তিনি আরো জানান, এসএসসি (ভোকেশনাল) কেন্দ্রের পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষার নম্বরপত্র বোর্ডে জমা না হওয়ায় ফলাফল স্থগিত রয়েছে। এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক এক পরীক্ষার্থী জানায়, ভালো পরীক্ষা দিয়েও ফলাফল না আসায় আমরা হতাশ হয়ে পড়েছি। যথাসময়ে রেজাল্ট না আসায় আমরা দায়ীদের বিচার দাবি করছি।
এ ব্যাপারে অধ্যক্ষ আশাদুল কবির রাঙা’র সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এ প্রসঙ্গে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি নতুন এসেছি তাই বিষয়টি আমার জানা নেই।

বিঃদ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা এবং চাকরি নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এ