পূবালী ব্যাংক

নতুনদের স্বপ্নের ব্যাংকিং ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পূবালী ব্যাংক লিমিটেড। ‘সিনিয়র অফিসার’ পদে ১০০ জন, ‘অফিসার’ পদে ১৫০ জন এবং বিজ্ঞপ্তিতে উল্লেখিত দেশের বিভিন্ন জেলায় ‘ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার’ পদে ২০০ জনসহ মোট ৪৫০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

সিনিয়র অফিসার

বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে এমকম, এমবিএস, এমবিএ, এমবিএম বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের ন্যূনতম তিনটি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে।

অফিসার

বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে এমকম, এমবিএস, এমবিএ, এমবিএম বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের ন্যূনতম দুটি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার

স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে উচ্চতর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীদের পদটিতে নিয়োগ দেওয়া হবে না। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে।

বয়স

গত ৩১ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। পূবালী ব্যাংকে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

শিক্ষানবিশকালে সিনিয়র অফিসার পদের জন্য নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ৩৫ হাজার টাকা, অফিসার পদের জন্য ৩০ হাজার এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার পদের জন্য ২০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা পূবালী ব্যাংকের ওয়েবসাইট (www.pubalibangla.com/career.asp) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করার সুযোগ থাকছে ১৬ মার্চ, ২০১৭ বিকেল ৬টা পর্যন্ত।

বিস্তারিত দেখুন পূবালী ব্যাংকের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এবিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এ