স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠান ‘স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড’ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মার্কেটিং এক্সিকিউটিভ ও হিউম্যান রিসোর্স এক্সিকিউটিভ পদে এ নিয়োগ দেওয়া হবে।

মার্কেটিং এক্সিকিউটিভ

পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকা হেড অফিসে। মার্কেটিংয়ে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব-৩০ বছর।

বিস্তারিত জানতে বিডিজবসে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

স্কয়ার গ্রুপ

হিউম্যান রিসোর্স এক্সিকিউটিভ

পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকা হেড অফিসে। মার্কেটিংয়ে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া প্রার্থীকে কম্পিউটার চালনা ও মাইক্রোসফট এক্সেলে দক্ষ হতে হবে।

বিস্তারিত জানতে বিডিজবসে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

 স্কয়ার গ্রুপে নিয়োগ

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজসহ আবেদন করতে পারবেন ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রূপায়ণ সেন্টার (১১তম ফ্লোর), ৭২ মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১২’ ঠিকানায়। আবেদন করা যাবে ৮ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এ ।