স্কয়ার ফার্মা

বাংলাদেশের ওষুধ শিল্পের বৃহত্তম প্রতিষ্ঠান স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড। তরুণদের চাকরির সুযোগ দিয়ে বিজ্ঞাপন প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। ‘ল্যাবরেটরি অ্যানালিস্ট, কোয়ালিটি অ্যাশিওরেন্স’ পদে ২০ জন, ‘এক্সিকিউটিভ, কোয়ালিটি কমপ্লায়ান্স’ পদে আটজন এবং ‘এক্সিকিউটিভ, ওয়্যারহাউস’ পদে তিনজনসহ মোট ৩১ জনকে এ নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া ধূমপায়ীরা পদগুলোতে আবেদন করতে পারবেন না।

ল্যাবরেটরি অ্যানালিস্ট, কোয়ালিটি অ্যাশিওরেন্স

রসায়ন বিষয়ে বিএসসি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের যোগাযোগে দক্ষ হতে হবে। পাশাপাশি মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শিতা থাকতে হবে। এ ছাড়া নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে পাবনা। পদটির জন্য বেতন নির্ধারিত হয়েছে প্রতি মাসে ১৫ হাজার টাকা।

বিস্তারিত জানতে স্কয়ার ফার্মাসিউটিক্যালসেরর ওয়েবসাইটে (www.career.squarepharma.com.bd) প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন ।

এক্সিকিউটিভ, কোয়ালিটি কমপ্লায়ান্স

ফার্মাসি বিষয়ে স্নাতকোত্তর (এম.ফার্ম) পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নতুনদের জন্য আবেদনের সুযোগ থাকলেও এক থেকে দুই বছরের অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পাশাপাশি মাইক্রোসফট অফিসে পারদর্শিতা ও যোগাযোগে দক্ষতা থাকতে হবে। এ ছাড়া নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ২৬ হাজার ৫০০ থেকে ৩১ হাজার ৫০০ টাকা। কর্মস্থল হবে পাবনা।

বিস্তারিত দেখুন স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

এক্সিকিউটিভ, ওয়্যারহাউস

ফার্মাসি বিষয়ে স্নাতকোত্তর (এম.ফার্ম) পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে অভিজ্ঞতা ছাড়া আবেদন করা যাবে। তবে এক থেকে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পাশাপাশি মাইক্রোসফট অফিসে পারদর্শিতা ও যোগাযোগে দক্ষতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে স্কয়ার ফার্মার পাবনা প্ল্যান্টে এবং বেতন দেওয়া হবে প্রতি মাসে ২৬ হাজার ৫০০ থেকে ৩১ হাজার ৫০০ টাকা।

বিস্তারিত দেখুন স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে ।

আবেদন প্রক্রিয়া

শুধু অনলাইনে আবেদন করা যাবে। স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ওয়েবসাইটে (www.career.squarepharma.com.bd) অনলাইন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৩ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।