কর্মী নিয়োগ

উপরে বিজ্ঞপ্তি দেখুন এবং নিচে বিস্তারিত পড়ুন:-

বেসরকারি অলাভজনক প্রতিষ্ঠান ব্র্যাক নিম্নে উল্লেখিত পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ সম্পর্কে তথ্য নিচে দেওয়া হলো।

পদের নাম : কর্মসূচি সংগঠক, দাবি

পদ সংখ্যা : ১১০০টি

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শুধু সিলেট  এবং চট্টগ্রাম বিভাগে কাজ করতে আগ্রহী প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম উচ্চমাধ্যমিক/ সমমানের যোগ্যতাসম্পন্ন প্রার্থীগণ আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে।

বয়স : সর্বোচ্চ ৩৫ বছর

বেতন : ১৩ হাজার ৩৮ টাকা থেকে ১৪ হাজার ৯৪৬ টাকা।

কর্মস্থল : ব্র্যাক মাঠ কার্যালয়।

সুবিধাসমূহ : কর্মী নিরাপত্তা সুবিধা, উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য বীমা এবং অন্যান্য।

আবেদনের সময়সীমা : আগামী ২১ অক্টোবর, ২০১৬ ।

আবেদন পদ্ধতি : প্রার্থীকে মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ আবেদনপত্র নিম্ন উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : ‘ব্র্যাক মানবসম্পদ বিভাগ, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’

আবেদন পত্রের খামের  উপরে পদের নাম এবং AD# ০৯/১৬ উল্লেখ করতে হবে। উল্লেখ্য যে চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫ হাজার টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য)।

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ শিক্ষা ,চাকরি এবং বিজনেস  নিউজ ,টিপস ও তথ্য নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বাংলার জব  এ ।