বিসিএসের প্রিলির ফল প্রকাশ

৩৬ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করেছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। এতে জানানো হয়, লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ১৩ হাজার ৮৩০ জন। আজ বুধবার বিকেলে সরকারি কর্মকমিশনের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। গত ৮ জানুয়ারি এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।

গত বছরের ৩১ মে প্রথম শ্রেণির দুই হাজার ১৮০ জন গেজেটেড কর্মকর্তা পদে নিয়োগ দিতে ৩৬তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল পিএসসি। গত ৮ জানুয়ারি ৩৬তম বিসিএসের প্রিলিমিনারির ২০০ নম্বরের বহুনির্বাচনী প্রশ্নের পরীক্ষায় অংশ নেন দুই লাখ ১১ হাজার ৩২৬ জন চাকরিপ্রার্থী।
পিএসসির ওয়েসবাইট থেকে (http://www.bpsc.gov.bd) এ ফল জানা যাবে। এ ছাড়া টেলিটক মোবাইল থেকে PSC লিখে একটি স্পেস দিয়ে ৩৬ লিখে স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল পাওয়া যাবে।
উত্তীর্ণ প্রার্থীরা পিএসসির ওয়েবসাইট থেকে লিখিত পরীক্ষার ফরম সংগ্রহ করতে পারবেন। পিএসসির আগারগাঁও, শেরেবাংলা নগর ও ঢাকার প্রধান কার্যালয় ছাড়াও চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল ও রংপুরের বিভাগীয় শহরে কমিশনের সংশ্লিষ্ট আঞ্চলিক কার্যালয়ে লিখিত পরীক্ষার ফরম জমা দেওয়া যাবে।
ফরম জমা দেয়ার তারিখ আর লিখিত পরীক্ষার সময় পরে জানানো হবে বলে পিএসসি সূত্রে জানা গেছে।